Is it a Life? ইহা কি জীবন?

12:48 pm Unknown 0 Comments

আমি কি এতো খারাপ


আজ যা হল তা কি সত্যিই আমার প্রাপ্য ছিল?

আচ্ছা , "ট্রান্সমিটার আর Receiver  আর মাঝে যদি রেডিও ওয়াভে না হয়ে ও্যার অথবা ফাইবার অপটিকেল ব্যবহার হয় তা হলে কি ট্রান্সমিটার এর দরকার আছে?" এই প্রশ্নটা কি কোন ভাবে কাওকে হ্যারেজ করার জন্য করা যাই?????????????
ক্লাশ প্লে তে আমার লেখা সুন্দর হওয়ার জন্য নাম্বার না দেয়াই একজন Teacher কে একটা থাপ্পর খেতে হয় , আর কি আমার দোষ ছিল?
High School এ Teacher এর মুখের দিকে তাকিয়ে কথা বলার কারণে আমকে Office এ ডাকিয়ে কথা শুনানো হয়েছিল । এটা কি আমার দোষ ছিল??
একজন Teacher যখন High Banach এর উপর বসে ক্লাশ করে ক্লাশে অকথ্য ভাষাতে গালি দেয়াই তা পরিবারে বলার পর School কমিটি কে জানানো হয় । এটা কি আমার দোষ ?? 
GF এর কোন বাল** ভাই কে শালা বলার কারণে তার পরিবার থেকে অভিযোগ করা হয় School এ । School থেকে আমাকে বলা হয় ৬ মাস ক্লাশ না করার জন্য School এ । আমি এমন কি করেছিলাম যে আমাকে School এ ৬ মাস ক্লাশ করতে দেয়া যাবে না????? আমি যদি বলি এই জন্য আমি জিপিএ ৫ পাই নি?? এখন কিছু বাল*** রা বলবে নিজের দোষ school কে দিয়া কি লাভ????? বাড়িতে বসে যদি পড়ালেখা করা যেত তাহলে আর School-College তৈরি করা হত না। 
NCEN এ ক্লাশে দাঁড়িয়ে ক্লাশ করবনা বলাও একটা দোষ আমার । তিনার আমার মাথাই থাপ্পর দেয়া কোন দোষ ছিল না । যখন বলা হয়েছিল যে আমি Accident এ মাথাই আঘাত পেয়েছি । 
আমি সত্যিই খারাপ ........................। 
আচ্ছা , ডিএনটি তে ১১ তম ব্যাচের প্রথম ১ মাস ক্লাশে কে সবথেকে বেশি ক্লাশে প্রশ্ন করতো??? কেন এই ছেলেটি পরের ৬-৭ মাস কোন প্রশ্ন করেনি ক্লাশে??? 
কেন ছেলেটি ক্লাশে Regular Class Attend করে না??
যে ছেলেটি সারাদিন Programming নিয়ে পরে থাকত সে কেন আজ Coding এ একলাইন ও লিখে না??
যে ছেলেটি টিফিন এর টাকা দিয়ে different types electronic circuit কিনতো সে কেন আজ হাতে একবার স্ক্রো ধরে না?????
। যে ছেলের খাতাই Academic লেখা থেকে বেশি Coding থাকত সে কেন এখন single line code write করে না??????
সারাজিবন engineer হওয়ার ইচ্ছা যার সে কেন এখন মনে করে তার সবথেকে বড় ভুল এই engineering পড়তে আসা?????? 

You Might Also Like

0 comments: